আবুল হাসানাত আমিনীকে ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান: ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ আলেমদের অভিনন্দন

খতিবের দায়িত্ব নিয়ে আবারো ...
অনলাইন ডেস্ক: ইসলামী ঐক্যজোটের সাবেক চেয়ারম্যান, মুফতি ফজলুল হক আমিনী রহ. এর সন্তান মাওলানা আবুল হাসানাত আমিনীকে ইসলামী ঐক্যজোটের ভারপ্রাপ্ত চেয়ারম্যান নির্বাচিত করায় ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ উলামা-মাশায়েখদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়েছে।

আজ বৃহস্পতিবার গণমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে জেলার শীর্ষ আলেমদের পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয়।

বিবৃতিতে উলামায়ে কেরাম বলেন, মুফতি আমিনী রহ. ছিলেন দেশের রাজনৈতিক ও ইসলামি আন্দোলনের ইতিহাসে এক উজ্জ্বল নক্ষত্র, দেশের সাধারণ মানুষ অধিকার ও ইসলামের পক্ষে দাবি আদায়ের আন্দোলন করে গেছেন আমৃত্যু। দেশ ও ইসলামের স্বার্থে মুফতি আমিনী রহ. যে আদর্শিক রাজনৈতির রূপরেখা তৈরি করে গেছেন, আমরা আশা করবো তার সন্তান সেই আদর্শিক রূপরেখা ধরে এগিয়ে যাবে। পাশাপাশি দেশের আপোমর জনগনের সেবায় ইসলাম ও মসজিদ মাদরাসার কল্যাণে আমৃত্যু নিজেকে নিয়জিত রাখব ।

ব্রাহ্মণবাড়িয়ার শীর্ষ আলেমদের পক্ষে- জামিয়া সিরাজিয়া দারুল উলুম ভাদুঘর মাদ্রাসার পিন্সিপাল ও শাইখুল হাদিস আল্লামা মনিরুজ্জামান সিরাজী, জামিয়া ইউনুছিয়ার ছদর ও শাইখুল হাদিস আল্লামা আশেকে এলাহী ইব্রাহিমী, জামিয়া ইউনুছিয়ার পিন্সিপাল আল্লামা মুফতি মুবারকুল্লাহ, জামিয়া ইউনুছিয়ার শাইখুল হাদিস ও জামিয়া দারুল আরকাম এর পিন্সিপাল আল্লামা শায়খ সাজিদুর রহমান ।

জামিয়া ইউনুছিয়ার সহকারী শিক্ষা সচিব, মুফতি আব্দুর রহিম কাসেমী, জামিয়া দারুল আরকাম মাদ্রাসার ভাইস পিন্সিপাল, মাওলানা আলী আজম কাসেমী, জামিয়া কুরআনিয়া সৈয়দা সৈয়দুন্নেছা দারুল কোরআন মাদ্রাসার পিন্সিপাল, হাফেজ মাওলানা মুহা. ইদ্রিস , জামিয়া ইসলামিয়া সোনারামপুর আশুগঞ্জ মাদরাসার শাইখুল হাদিস, মুফতি বুরহান উদ্দিন কাসেমী, জামিয়া আইয়ুবিয়া দারমা মাদরাসার পিন্সিপাল, মাওলানা মেরাজুল কাসেমী, জামিয়া হুসাইনিয়া দারুল উলুম উচালিয়া পাড়া মাদ্রাসার পিন্সিপাল, মাওলানা জহিরুল ইসলাম প্রমুখ।

-ওআই

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget