ঐতিহ্যবাহী মেখল মাদরাসার ছুটি বাড়লো ৮ আগস্ট পর্যন্ত


হাবীব আনওয়ার: করোনাভাইরাস পরিস্থিতি অবনতির  কারণে, চট্টগ্রামের ঐতিহ্যবাহী মেখল  হামিউচ্ছুন্নাহ মাদরাসার ছুটি বাড়লো আগস্টের ৮ তারিখ পর্যন্ত। 

আজ ১৫ জুন সোমবার মাদরাসার পরিচালক আল্লামা নোমান ফয়জী'র সভাপতিত্বে অনুষ্ঠিত বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে মাদরাসার সকল উস্তাদ উপস্থিত ছিলেন।

মাদরাসার সিনিয়র শিক্ষক ও সহকারী হল সুপার মাওলানা জাকারিয়া নোমান ফয়জী তাঁর ফেসবুক পোস্ট বলেন, ঐতিহ্যবাহী মেখল হামিয়ুচ্ছুন্নাহ মাদরাসায় ১৪৪১/৪২ হি. ২০২০/২১ ইংরেজি শিক্ষাবর্ষে ভর্তি ইচ্ছুক সকল ছাত্রদের অবগতির জন্য জানানো যাচ্ছে যে, আজ ১৫ জুন জামিয়ার সকল শিক্ষকদের এক জরুরী বৈঠক অনুষ্ঠিত হয়। বৈঠকে  নিম্ন লিখিত সিদ্ধান্ত গৃহিত হয় :
১/ আগামী ১৮ ই জিলহজ্ব ১৪৪১ হিজরি মোতাবেক ৮ ই আগষ্ট ২০২০ ইং শনিবার জামিয়া হামিউচ্ছুন্নাহ মেখল খোলা হবে। এবং আবাসিক ছাত্রদের সিট দেওয়া হবে।
২/ ৯ ই আগষ্ট ২০২০ রবিবার মাদ্রাসার ভর্তি আরম্ভ হবে। 
৩/ মাদরাসা খোলার আগে  কোন ছাত্রকে  মাদ্রাসায় উপস্থিত হতে নিষেধ করা হয়েছে।

মাওলানা ফয়জী প্রবচন মিডিয়াকে বলেন, দীর্ঘ সময় এই ছুটি যদিও ছাত্রদের জন্য ক্ষতি তবুও আমরা পরিস্থিতির কারণে এমন সিদ্ধান্ত নিতে বাধ্য হয়েছি। তবে আমরা ছাত্রদের প্রতি আহবান জানাচ্ছি,  নিজ ভবিষ্যতের জন্য নিজের অবস্থানে থেকে পড়াশোনায় নিয়জিত থাবেন। মুফতী আজম ফয়জুল্লাহ রহ. এর লিখিত নিজামুল আওকাত অনুযায়ী সময়গুলো অতিবাহিত করবেন। এবং বিশ্বিক মহামারি থেকে বাঁচার জন্য, নামাজ, রোজার মাধ্যমে আল্লাহর কাছে রোনাজারি করুন।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget