রংপুরে মাদকবিরোধী অভিযানে ৬ যুবককে আটক


স্টাফ রিপোর্টার: রংপুর নগরীর মডার্ন মোড় এলাকা থেকে গতকাল ২৭ অক্টোবর মাদকাসক্ত ছয় যুবককে আটক করা হয়েছে। তাদের প্রত্যেককে পাঁচ হাজার টাকা জরিমানা অনাদায়ে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়। 

দুপুরে নগরীর তাজহাট থানাধীন মর্ডান মোড় এলাকায় ভ্রাম্যমাণ আদালতের এক অভিযানের সময় তাদেরকে আটক করা হয় বলে জানান অভিযানে নেতৃত্বদানকারী জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা।


আটককৃতরা হলেন- নগরীর তাজহাট আলহাজ্ব নগরের মজিবর রহমানের ছেলে মইনুল হাসান মামুন (২৫), সূত্রাপুরের মৃত মাহাবুল আলমের ছেলে গোলাম রব্বানী (৩৩), একই এলাকার আকবর আলীর ছেলে আমিনুল ইসলাম সোহাগ (২২), তাজহাট আদর্শপাড়ার দিলীপ চন্দ্র রায়ের ছেলে বিনোদ চন্দ্র রায় (২৬), স্টেশন রোড এলাকার মৃত নূর ইসলাম নুরুর ছেলে নুরুল হক মিলন ওরফে হিজড়া মিলন (৩৪) ও নূরপুরের মৃত হুমায়ুন কবিরের ছেলে আসাদুজ্জামান অনিক (২৭)।


নির্বাহী ম্যাজিস্ট্রেট মাহমুদ হাসান মৃধা জানান, মঙ্গলবার সকালে তাজহাট থানা পুলিশের সহযোগিতায় নগরীর মর্ডান মোড় এলাকায় মাদকবিরোধী অভিযান চালানো হয়। এ সময় ছয়জনকে আটক করা হয়। পরে তাদের প্রত্যেককে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পাঁচ হাজার টাকা করে জরিমানা অনাদায়ে তিন মাসের করাদণ্ড প্রদান করা হয়।

তবে আটক হওয়া মাদকসেবীদের কাছ থেকে কোনো মাদকদ্রব্য উদ্ধার করা যায়নি।

Post a Comment

[blogger]

Contact Form

Name

Email *

Message *

Powered by Blogger.
Javascript DisablePlease Enable Javascript To See All Widget